Recipe: Delicious নারকেল চাটনি

নারকেল চাটনি. Chutney recipes; Learn Chaltar Chutney Recipe step by step at home I Let's watch how to make chaltar chutney recipe I Elephant Apple Recipe আমি আজকে নারকেল. Narkel Chutney Ranna, Dosa chutney, south indian chutneys, সাউথ ইন্ডিয়ান ধোসা নারকেল চাটনি, সাউথ ইন্ডিয়ান ইডলি চাটনি. নারিকেল, নারকোল বা নারকেল বৈজ্ঞানিক নাম: Cocos nucifera) এরিকাসি পরিবারে কোকোস গণের গুরুত্বপূর্ণ ফল । এরা এই গণের একমাত্র জীবিত প্রজাতি। নারিকেল গাছ বিরাট উঁচু আকারের হয় এবং এর কোনো ডালপালা গজায় না । কচি নারিকেলকে ডাব বলে । নারিকেলের উপর যে স্তর থাকে তাকে ছোবড়া বলে। নারিকেল দিয়ে সাধারণত আমরা নাড়ু, পিঠাপুলি বেশি খেয়ে থাকি। তবে কেকের সাথেও কিন্তু এর স্বাদ হয়ে অসাধারণ। তৈরি করা সহজ আবার খেতেও ভীষণ সুস্বাদু এমন একটি খাবার হলো নারিকেলি চকোলেট কেক। এটি তৈরি করতে. নারকেল গাছের পরিত্যক্ত অংশ দিয়ে অসাধারণ দুর্গা প্রতিমা গড়লেন রানাঘাটের যুবক. Download With Downloader Tool. আন্তর্জাতিক ডেস্ক : শ্রীলঙ্কার অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে নারকেল। এবার সেই নারকেলের ফলন কম হওয়ায় গাছে উঠে নারকেলের সংকট বোঝাতে ভাষণ [.] আলু ভাজা, বেগুন ভাজা, পটল ভাজা, কুমড়ো ভাজা,চিচিংগে ভাজা, করলা ভাজা, কাঁচকলা ভাজা, ওলের বড়া, নারকেল কুরো ভাজা, ছোলার ডাল, পুঁইশাক, মাছ ভাজা, মাছের ঝাল, চালতাকে গুড় দিয়ে চাটনি ও ভাত করা হয়। খাবারের বৈচিত্র অনেকটাই নির্ভর করে সাথে কিরকম সস বা চাটনি দিয়ে খাচ্ছি। এই গ্রিন সসটা যা দিয়ে খাবেন তা দিয়েই ভালো লাগবে। আমরা সাধারণত অন্থন, ডাম্পলিং, চিতই পিঠা বা যেকোনো ভাজাভুজি পাকড়া নিয়ে আসবে.

নারকেল চাটনি Close. নারকেল. এমসিটি তেল এবং নারকেল তেল মধ্যে পার্থক্য কি? এমসিটি তেল একটি মানুষের তৈরি তেল এবং নারকেল তেল প্রকৃতির মধ্যে পাওয়া যায়। এমসিটি তেল ফ্রিকোয়েন্সি দ্বারা তৈরি করা হয়. আমরা অর্ডার করলাম কাচ্চি প্ল্যাটার ফর ২ পার্সন।আমরা ৪ টি কাচ্চি প্ল্যাটার নিয়েছিলাম। প্ল্যাটারটিতে ছিলো কাচ্চি বিরিয়ানি(মাটন), চিকেন রোস্ট, জালি কাবাব,বোরহানি,সালাদ এবং আলুবোখারা চাটনি । পােলাও-মুরগি-চিংড়ির কটিলেট-আনারসের চটিনি'_দই-রসগােল্লা. টেনিদা বললে, ইস, ইস,-আর বলিসনি ! এমনিতেই পেট চুঁইচুঁই করছে তার ওপরে ওসব বললে একদম হার্টফেল করব I. চাটনি দক্ষিণ এশিয়ার দেশসমূহে খুবই জনপ্রিয়। উপকরণের তারতম্যের কারণে চাটনি প্রকারভেদ নির্ভর করে। তড়কা মিশ্রণ আর টাটকা কোরান নারকোল সিদ্ধ সবজির সঙ্গে মিশিয়ে দিন। অরহড় ডালের চাটনি. আপনি যদি আপনার খাবারে স্বাদ-গন্ধের বৈচিত্র্য নিয়ে আসতে চান তাহলে এই চাটনি রেসিপিটা আপনার খাবারের সঙ্গে যোগ. You can cook নারকেল চাটনি using 11 ingredients and 3 steps. Here is how you achieve that.

Ingredients of নারকেল চাটনি

  1. It's of ১ কাপ নারকেল কুচি.
  2. Prepare of ১ বড়ো চামচ চিনে বাদাম.
  3. You need of কাঁচা লঙ্কা ৩ টে.
  4. It's of আদা কুচি ১ চামচ.
  5. Prepare of কারিপাতা ১২ টা.
  6. It's of ১ চামচ ভেজানো ছোলার ডাল.
  7. Prepare of নুন স্বাদমতো.
  8. Prepare of তেল ২ চামচ.
  9. Prepare of সরষে ১ চামচ.
  10. You need of শুকনো লঙ্কা ১ টা.
  11. You need of লেবুর রস ১ চামচ.

নারকেল চাটনি instructions

  1. প্রথমে মিক্সিতে নারকেল কুচি, চিনে বাদাম, কাঁচা লঙ্কা, আদা কুচি ও নুন দিয়ে ভালো করে ব্লেন্ড করে নিতে হবে।.
  2. কড়াই বসিয়ে গরম করে তেল দিয়ে শুকনো লঙ্কা ও সরষে ফোড়ন দেবো। একটু নেড়েচেড়ে কারিপাতা দিয়ে দেবো। ৩ মিনিট ভেজে নারকেলের মিশ্রনের ভেতর দিয়ে দেবো।.
  3. ভালো করে মিশিয়ে নিতে হবে। নুন ও লেবুর রস মিশিয়ে দিতে হবে।.

0 Response to "Recipe: Delicious নারকেল চাটনি"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel